বিতরণ নীতি
আপনাদের সেবা করার এই চমৎকার সুযোগ করে দেয়ার জন্য আপনাদের জানাই অসংখ্য ধন্যবাদ। দয়া করে উল্লেখিত বিতরণ নীতি দেখে নিন।
- কাউবেল একটি গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান,এবং অনুরোধকৃত/নির্ধারিত সময়সীমার মধ্যে ডেলিভারির জন্য সর্বদা সর্বোত্তম প্রচেষ্টা চালাবে।
- কাউবেল নির্দিষ্ট এলাকায় ডেলিভারি করতে সক্ষম নাও হতে পারে সেক্ষেত্রে অনুরোধ করা ঠিকানায় ডেলিভারি করা সম্ভব কিনা তা নিশ্চিত হতে আপনাকে ০১৮২৪৮৮২৮৮৮ / ০১৮২৮৮৯৯৮৮৩ নম্বরে কাস্টমার কেয়ারে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।
- কাউবেল যেকোনো কোম্পানির নিজস্ব বিতরণকারী দ্বারা বা কুরিয়ার এর মাধ্যমে ডেলিভারি করতে পারে।
- ক্ষেত্র বিশেষে বা অনিবার্য পরিস্থিতিতে, ডেলিভারি বিলম্বিত হতে পারে।
- কাউবেল সর্বদা গুণমান সম্পন্ন পণ্য ডেলিভার করার সর্বোচ্চ চেষ্টা করবে। অনিবার্য কারণে ক্ষতগ্রস্ত প্যাকেজিং এ পণ্য হাতে পেলে query@cowbell.com.bd / 01824882288 এ ইমেল বা কল করার অনুরোধ রইলো।
- ক্রয় আদেশ প্রদান ও মুল্য পরিশোধের ২৪ ঘন্টার মধ্যেই সরবরাহ করা হবে। তবে প্রাকৃতিক দুরযোগ বা অনিবার্য কারণে তা ব্যহত হতে পারে।
প্রত্যর্পণ নীতি
আমরা অত্যন্ত দুঃখিত যে আপনি একটি সমস্যার সম্মুখীন হয়েছেন এবং এটি যাতে আর না ঘটে তা নিশ্চিত করার ব্যাপারে আমরা কাজ করবো। যাইহোক, রিফান্ড শুধুমাত্র নিচে উল্লেখিত বিশেষ ক্ষেত্রে সম্ভব:
- কাউবেলের সাবস্ক্রিপশনের জন্য দেয়া অর্থ শুধুমাত্র কিছু বিশেষ কারণেই ফেরত দেয়া হয়ে থাকে।যদি সরবরাহকৃত পণ্যের পরিমাণ কম হয় বা খালি বোতল ফেরত না দেওয়া হয় অথবা ডোরস্টেপ ব্যাগের জন্য আলাদাভাবে অর্থ প্রদান করা না হয়। যদি গ্রাহকের সাবস্ক্রাইব করা পণ্যটি নেয়ার প্রয়োজন না হয় তবে তিনি চাইলে সমমূল্যের অন্য যেকোনো দুগ্ধজাত পণ্য ক্রয় করতে পারবেন।
- কিছু নির্দিষ্ট এলাকা আছে যেখানে কাউবেল এখনো সরবরাহ করছে না।সেক্ষেত্রে কাউবেল অবশ্যই আপনাকে ০১৮২৪৮৮২৮৮৮ / ০১৮২৮৮৯৯৮৮৩ নম্বরে কাস্টমার কেয়ারের সাথে কথা বলে নিশ্চিত হবার পরামর্শ দেয়। যদি আপনার এলাকায় ডেলিভারি করা সম্ভব না হয় বা যদি আপনি ইতিমধ্যেই একটি অর্থপ্রদান করে থাকেন এবং যে ঠিকানাটি আপনি দিয়েছেন তা কাউবেল এর ডেলিভারি আওতাধীন না হয় তাহলে অনুগ্রহ করে অর্থ ফেরতের আবেদন করুন। আপনার অর্থ ফেরতযোগ্য।
- ওয়েবসাইটে তালিকাভুক্ত বা কাস্টমার কেয়ার দ্বারা অফার করা পণ্যটি ঘাটতির কারণে যদি ডেলিভার করা সম্ভব না হয় তবে অর্থ ফেরতের জন্য আপনার করা অনুরোধটি কার্যকর করা হবে।
- যে কোনো ধরণের চেক বা অনলাইন পেমেন্ট করার আগে অবশ্যই কাস্টমার কেয়ারের সাথে কথা বলে নিশ্চিত হওয়া উচিত। অতিরিক্ত অর্থ সংগ্রহ করা হলে অতিরিক্ত পণ্যের বিপরীতে তা সামঞ্জস্য করা যেতে পারে বা ফেরতের জন্য আপনার অনুরোধের ব্যবস্থা যেতে পারে।
- যদি কোনো বিশেষ ক্ষেত্রে আপনি কোনো ত্রুটিপূর্ণ প্যাকেজিং পণ্য পান, অনুগ্রহ করে পণ্যটি পাওয়ার সাথে সাথে query@cowbell.com.bd এবং Cowbell-এ ইমেল করুন এবং নিশ্চিত করুন যে আপনি পণ্যটি প্রতিস্থাপন করবেন বা ফেরতের জন্য আবেদন করবেন।
- রিফান্ড শুধুমাত্র ক্রস চেকের মাধ্যমে গ্রাহকের নামে হবে এবং তা বাস্তবায়ন করতে ৭ কার্যদিবস পর্যন্ত সময় লাগতে পারে।
প্রাইভেসি পলিসি
কাউবেল আপনার ব্যক্তিগত তথ্য বা দুধ এবং দুগ্ধজাত পণ্যের ব্যবহার কোনো বহিরাগত বিপণনকারী বা ব্যক্তির সাথে লেনদেন করে না।যেকোনো সংযুক্ত অফার করা হলেও এটি শুধুমাত্র কাউবেল থেকেই তৈরি করা হবে।
কাউবেলকে যদি তৃতীয় পক্ষের সাথে আপনার তথ্য শেয়ার করতেই হয় তাহলে কাউবেল যে তথ্য প্রদান করবে তার সর্বোচ্চ যত্ন নেওয়ার চেষ্টা করবে। শুধুমাত্র কোনো সরকারী সংস্থার অফিসিয়াল অনুরোধের ক্ষেত্রে আপনার ব্যক্তিগত তথ্য শেয়ার করা হতে পারে এবং এর পুরো দায়ভার কাউবেল এর।